/

আমার মেয়ে কুরআনের ছাত্রী : মাশরাফি

thereporter

প্রকাশিতঃ 10:29 am | February 18, 2018

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার মেয়ের নাম হুমায়রা বিন মুর্তজা।৭ বছর বয়সী এক ছোট্ট শিশু। এই বয়সেই কুরআন শিখছে সে। তার বাবা এই তথ্য দিলেন।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে ‘জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৮’ এ প্রধান অতিথির বক্তৃতা দিচ্ছিলেন মাশরাফি।

সেখানে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক জানান, আমার সাত বছর বয়সী মেয়ে হুমায়রা বিন মাশরাফি কুরআনের ছাত্রী। তার (মেয়ে) জন্য সবাই দোয়া করবেন।

আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, পবিত্র কুরআনের মহতী অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্বিতবোধ করছি। জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কুরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে।

মাশরাফি আয়োজকদের প্রতি শুভ কামনা জানিয়ে বলেন, সবাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য দোয়া করবেন।

হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠানে ৩০ পারা গ্রুপের বিজয়ী হিসেবে মুস্তাকিম বিল্লাহ, সান আনির জামান, ওমর ফারুক, সাফওয়ান ও রুহুল আমিন এবং ১০ পারা গ্রুপের সিফাতুল্লাহ মোজাহিদ, ফাহমিদুল হাসান, মো. নাঈম, ইসমাঈল সাবিত ও মো. হুজাইফা বিজয়ী হিসেবে অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।